মেনু নির্বাচন করুন

বাজেট

গণপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকার
ইউনিয়ন পরিষদের বার্ষিক বাজেট
৩ নং হাফছড়ি ইউনিয়ন পরিষদ (এলজিডি আইডি ৪৪৬৮০৩৮) উপজেলা –-রামগড়, জেলা-খাগড়াছড়ি।
অর্থ বছর (২০১৫-২০১৬ ইং)


খাতের নাম/আয়    পরবর্তী অর্থ বছরের বাজেট (টাকা) ২০১৫-২০১৬    চলতি অর্থ বছরের সংশোধনী বাজেট (টাকা) ২০১৪-২০১৫    পুর্ববর্তী অর্থ বছরের প্রকৃত আয় (টাকা) ২০১৩-২০১৪
    নিজস্ব তহবিল    অন্যান্য তহবিল    মোট        
১    ২    ৩    ৪    ৫    ৬
প্রারম্বিক জের :                    
হাতে নগদ    ৮,৭৪০/-    -    ৮,৭৪০/-    -    -
ব্যাংকে জমা    ৩,৭১১/-    -    ৩,৭১১/-    ৩,৯৮২/-    ৪,১৭২/-
মোট প্রারম্বিক জের :    ১২,৪৫১/-    -    ১২,৪৫১/-    ৩,৯৮২/-    ৪,১৭২/-
প্রাপ্তি :                    
কর আদায়    ১,৫০,০০০/-    -    ১,৫০,০০০/-    ৫৭,০০০/-    -
পরিষদ কর্তৃক লাইসেন্স ও পারমিট ফিস    ৪০,০০০/-    -    ৪০,০০০/-    ৩৩,০০০/-    ২০,৭৫০/-
ইজারা বাবদ প্রাপ্তি    ২০,০০০/-    -    ২০,০০০/-    ১৫,১৪৯/-    -
নাগরিকত্ব সনদ ফিস বাবদ প্রাপ্তি    ৩০,০০০/-    -    ৩০,০০০/-    ২০,০০০/-    ১৩,১৯০/-
অযান্ত্রিক যানবাহনের লাইসেন্স ফিস    -    -    -    -    -
সম্পত্তি থেকে আয়    ৩০,০০০/-    -    ৩০,০০০/-    ৯,৮৪০/-    ১২,০০০/-
সংস্থাপন কাজে সরকারি অনুদান    -    -    -    -    -
স্থাবর সম্পত্তি হস্তান্তর ১% অর্থ    -    -    -    -    -
সরকারি সুত্রে অনুদান ( কাবিখা,টি আর, অতিদরিদ্র কর্মসূচি)    -    ৬০,০০,০০০/-    ৬০,০০,০০০/-    ৫৩,৬৮,৮৮৮/-    ৫২,১৪,০৮৫.২৪
সরকারি থোক বরাদ্ধ (এল জি এস পি)    -    ১৮,০০,০০০/-    ১৮,০০,০০০/-    ১২,৭৫,৮৮৪/-    ৩,৪১,৩৭৫/-
স্থানীয় সরকার প্রতিষ্ঠান সূত্রে প্রাপ্তি    -    -    -    -    -
অন্যান্য প্রাপ্তি    ৩০,০০০/-    -    ৩০,০০০/-    -    ২০,০৩০/-
মোট প্রাপ্তি     ৩,১২,৪৫১/-    ৭৮,০০,০০০/-    ৮১,১২,৪৫১/-    ৬৭,৮৩,৭৪৩/-    ৫৬,২৫,৬০২.২৪

গণপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকার
ইউনিয়ন পরিষদের বার্ষিক বাজেট
৩ নং হাফছড়ি ইউনিয়ন পরিষদ (এলজিডি আইডি ৪৪৬৮০৩৮) উপজেলা –-রামগড়, জেলা-খাগড়াছড়ি।
অর্থ বছর (২০১৫-২০১৬ ইং)


খাতের নাম/আয়    পরবর্তী অর্থ বছরের বাজেট (টাকা) ২০১৫-২০১৬    চলতি অর্থ বছরের সংশোধনী বাজেট (টাকা) ২০১৪-২০১৫
    পুর্ববর্তী অর্থ বছরের প্রকৃত আয় (টাকা) ২০১৩-২০১৪
    নিজস্ব তহবিল    অন্যান্য তহবিল    মোট        
১    ২    ৩    ৪    ৫    ৬
ব্যায়                    
সংস্থাপন ব্যয়:                    
চেয়ারম্যন ও সদস্যদের সম্মানী    ১,০০,৫০০/-    -    ১,০০,৫০০/-    -    -
কর্মচারী,কর্মকর্তাদের বেতন,ভাতা    ৪২,০০০/-    -    ৪২,০০০/-    ৪৭,২০০/-    ৩৮,২০০/-
কর আদায় বাবদ ব্যয়    ২২,৫০০/-    -    ২২,৫০০/-    ১১,৪০০/-    
প্রিন্টিং এবং স্টেশনারী    ১০,০০০/-    -    ১০,০০০/-    ৫,০০০/-    
ডাক ও তার    -    -    -    -    -
বিদ্যুৎ বিল    ৩০,০০০/-    -    ৩০,০০০/-    -    ১০,০০০/-
অফিস রক্ষণাবেক্ষণ    ২০,০০০/-    -    ২০,০০০/-    ১৫,০০০/-    -
আপ্যায়ন    ২৫,০০০/-    -    ২৫,০০০/-    ২০,০০০/-    -
ইউপি ভবন ও মাঠ সংস্কার    ২০,০০০/-    -    ২০,০০০/-    ১৭,৫০০/-    -
ভ্রমন ব্যয়    ৫,০০০/-    -    ৫,০০০/-    ৩,০০০/-    -
অন্যান্য ব্যয়    ২৫,০০০/-    -    ২৫,০০০/-    ৭,৪২০/    -
উন্নয়নমূলক ব্যয়:                    -
কৃষি প্রকল্প    -    ৪,০০,০০০/-    ৪,০০,০০০/-    ৩,০০,০০০/-    -
স্বাস্থ্য ও পয়ঃনিষ্কাশন    -    ৬,০০,০০০/-    ৬,০০,০০০/-    ১০,৩৫,৮৮৪/-    ১,৮৭,৩০০/-
রাস্তা নির্মাণ ও মেরামত    -    ৪০,০০,০০০/-    ৪০,০০,০০০/-    ৪০,৬৮,৮৮৮/-    ৫২,১৪,০৮৫.২৪
গৃহনির্মাণ ও মেরামত    -    ৫,০০,০০০/-    ৫,০০,০০০/-    -    -
শিক্ষা কর্মসুচি    -    ৮,০০,০০০/-    ৮,০০,০০০/-    ২,৪০,০০০/-    ১,৫৪,০৭৫/-
সেচ ও খাল    -    ১০,০০,০০০/-    ১০,০০,০০০/-    -    -
অন্যান্য    -    ৫,০০,০০০/-    ৫,০০,০০০/-    ১০,০০,০০০/-    ১৭,৯৬০/-
মোট ব্যয়:    ৩,০০,০০০/-    ৭৮,০০,০০০/-    ৮১,০০,০০০/-    ৬৭,৭১,২৯২/-    ৫৬,২১,৬২০.২৪
সমাপনী জের:    ১২,৪৫১/-    -    ১২,৪৫১/-    ১২,৪৫১/-    ৩,৯৮২/-